বাংলাদেশ | বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮ | ১০ আশ্বিন,১৪২৫

রাজধানী


Share This With Your Friends


সাখাওয়াতকে আইভী : প্রতিশ্রুতি দিচ্ছেন ব্রিজ করবেন কিভাবে?

newsImg

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, শীতলক্ষ্যা নদীর উপরে সেতু করে দিবো- এ ধরনের কোনো প্রতিশ্রুতি আমি কখনো দেই নাই। তবে সেতু করার জন্য বিগত ৫ বছর অনেক চেষ্টা করেছি। এ সেতু নির্মাণের প্রক্রিয়া অনেক দূর এগিয়ে গেছে। প্রয়োজনে এলজিইডির সঙ্গে যোগাযোগ করে দেখতে পারেন আমাদের ফাইলটা কোন পর্যন্ত গেছে। এ ফাইল একনেকে যাওয়ার অপেক্ষায় আছে। আশা করছি, প্রধানমন্ত্রী জনগনের এ প্রত্যাশা পূরণে সেতু নির্মাণ করে দেবেন। তবে কয়লাঘাট এলাকায় আরেকটি সেতু নির্মাণের পথে যার অর্ধেকের বেশি কাজ হয়েছে। ইতোমধ্যে জমি অধিগ্রহণ করা হয়েছে। রাস্তা বাড়ানো হচ্ছে। আমি সিটি করপোরেশনের মাধ্যমে ৫নং খেয়াঘাট এলাকা দিয়ে তৈরি সেতু করতে চাচ্ছি সেটার কাজও অনেক দূর এগিয়ে গেছে। তবে এখনো বলবো না নারায়ণগঞ্জবাসীকে। নির্বাচন বলে আমি নারায়ণগঞ্জবাসীকে মিথ্যা প্রতিশ্রুতি দিতে পারবো না। তবে আমি চেষ্টা করবো যাতে এ ব্রিজটা যেন করা যায়।
এসময় তিনি বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খানের প্রতিশ্রুতির প্রতি পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। আইভী বলেন, সাখাওয়াত হোসেন যে প্রতিশ্রুতি দিচ্ছেন ব্রিজ করে দিবে তা তিনি কিভাবে করে দিবে। উন্নয়নের এ ধারাবাহিকতা রাখতে হলে আইভীকেই প্রয়োজন আছে। এ সরকারের প্রয়োজন আছে। প্রধানমন্ত্রী অবশ্যই এ সেতু করে দিবেন।
সোমবার সকালে শহরের ১২ নং ওয়ার্ডের ইসদাইর উত্তর চাষাঢ়ায় গণসংযোগের সময়ে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য জাহাঙ্গীরসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার কয়েকটি এলাকায় গেলে গ্যাস ও পানি সংকট নিয়ে এলাকাবাসী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে দায়ী করার প্রসঙ্গে আইভী বলেন, গ্যাস ও পানি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নয়। গ্যাসের একটা সমস্যা নারায়ণগঞ্জে আছে। ইতোমধ্যে আমি প্রতিমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তবে এখন হয়তো কিছুটা গ্যাসের চাপ কমে গেছে। তবে গ্যাসের কাজ এখানে চলছে। তাই দয়া করে এ নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না। পানি নিয়ে সিদ্ধিরগঞ্জে একটু সমস্যা আছে। এটা ঢাকা ওয়াসার কাজ সেটা ওয়াসা দেখবে। কিন্তু এ কাজটাকে সহযোগিতা করার জন্য আমাদের যতটুকু সহযোগিতা প্রয়োজন সেটা করবো।
কাঙ্ক্ষিত উন্নয়ন করতে পারেনি সাখায়াত হোসেনের এমন অভিযোগের প্রেক্ষাপটে আইভী বলেন, এ বিষয়ে জনগণ বলবে আমি বলবো না। উন্নয়ন কী করেছি, না করেছি সেটা জনগণই ভালো বলতে পারবে।

খবরটি সংগ্রহ করেনঃ- desk
এই খবরটি মোট ( 277 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends