বাংলাদেশ | শুক্রবার, নভেম্বর ১৬, ২০১৮ | ১ অগ্রহায়ণ,১৪২৫

বিনোদন


Share This With Your Friends


বিজয় দিবসে মুক্তি পাচ্ছে ‘লাল সবুজের সুর’

newsImg

এ ছবি দিয়েই বড়পর্দায় অভিষেক হচ্ছে মডেল ও অভিনেত্রী সেরা জামানের। মঙ্গলবার সন্ধ্যায় গ্লিটজকে জানিয়েছেন মুশফিকুর রহমান গুলজার।

তিনি বলেছেন “মুক্তিযুদ্ধের সময় কিশোর-কিশোরীরাও যে অংশ নিয়েছিল, সেই বিষয়টি চিত্রিত করা হয়েছে এ ছবিতে। এ রকমই একটি রোদেলা। এই ভূমিকায় অভিনয় করেছেন সেরা জামান।”

সেরা জামানের অভিনয় প্রসঙ্গে পরিচালক মুশফিকুর রহমান গুলজার বলেন, “সেরা জামান তার ক্যারিয়ারের প্রথম ছবিতে প্রত্যাশার চেয়েও ভালো অভিনয় করেছে। তার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য অসম্ভব আন্তরিক ছিলো। একজন অভিনয় শিল্পীর জন্য এটি খুবই গুরুত্বপূর্ন একটি বিষয়।”

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে সেরা জামান বলেন, “আমি মুক্তিযুদ্ধ দেখিনি। মুক্তিযুদ্ধকে কতটুকু ধারণ করেছি, তা এই সিনেমায় অভিনয় করে অনুভব করার চেষ্টা করেছি।”

 

ছবি: এই সিনেমার মাধ্যমে অভিষেক ঘটবে মডেল ও অভিনেত্রী সেরা জামান-এর 

ছবি: এই সিনেমার মাধ্যমে অভিষেক ঘটবে মডেল ও অভিনেত্রী সেরা জামান-এর 

চ্যানেল আইয়ে ওয়ার্ল্ড প্রিমিয়ারের পাশাপাশি ছবিটি ঢাকার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স,  যমুনা ফিউচার পার্কের ব্লক বাস্টার্স সিনেমাস এবং রাজিয়াসহ বেশকটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে।

 

অন্যদিকে সেরা জামান চলচ্চিত্র ক্যারিয়ারের দ্বিতীয় কাজটিও সম্পন্ন করেছেন এরইমধ্যে। তাহের শিপনের পরিচালনায় ছবিটির নাম ‘একাত্তরের নিশাণ’। শিগগিরই মুক্তি পাবে মুক্তিযুদ্ধভিত্তিক এই চলচ্চিত্রটিও।

এর আগে রাজীব হাসানের পরিচালনায় ‘বঙ্গত’ টেলিফিল্মে অভিনয় করেছিলেন তিনি। এই মুহুর্তে ব্যস্ত এফ জামান তাপসের পরিচালনায় ‘নিউটনের তৃতীয় সূত্র’ নামের ধারাবাহিক একটি নাটকে অভিনয় নিয়ে। আরটিভিতে শিগগিরই প্রচার হবে এটি।

এছাড়া টেলিভিশন বিজ্ঞাপনেও কাজ করছেন ২০১৪ সালে ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার মাধ্যমে পরিচিত পাওয়া এই মডেলকে।

খবরটি সংগ্রহ করেনঃ- Desk
এই খবরটি মোট ( 263 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends